মিস মি ট্যাবলেট – Miss Me Tablet

Medicine Price BD

মিস মি ট্যাবলেট খেলে কি হয়? মিস মি ট্যাবলেট (Miss Me Tablet বা Miss Me capsule) মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি কারক ঔষধ। এটি একটি পরীক্ষিত ও উন্নত মানের সেক্সুয়াল মেডিসিন। এই মেডিসিনটা ব্যবহারের ফলে একজন নারীর মধ্যে যৌন হরমোনের বৃদ্ধি ঘটে এবং ৪০ থেকে ৫০ মিনিটের মধ্যে কাম উত্তেজনাকে বৃদ্ধি করে তুলে। মিস মি ট্যাবলেট মেয়েদের যৌন উত্তেজনা দ্রুত সময়ে বৃদ্ধি করার জন্য খুবই কার্যকারী একটি ওষুধ। যেকোনো বয়সের মেয়েদের কে এই ঔষধটি খাওয়ানোর মাধ্যমে দ্রুত উত্তেজিত করে ফেলা সম্ভব। আজকে আমরা মিস মি ট্যাবলেট এর কাজ, খাওয়ার নিয়ম, দাম, সতর্কতা, মিস মি ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানবো।

 

মিস মি ট্যাবলেট

 

উপাদান

মিস মি ট্যাবলেট ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়। মসৃন পেশীর প্রশমনের ফলে মূত্রনালীতে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলির মুখ পুরাপুরি খুলে যায়, ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায়।

 

নির্দেশনা

মিস মি ট্যাবলেট মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করে, তাই এটিকে মেয়েদের যৌন উত্তেজক ঔষধ বলা হয়। ট্যাবলেটটি মেয়েদের যৌন হরমোন গ্রন্থির হরমোন বৃদ্ধি করতে সাহায্য করে, এবং মেয়েদের যৌন গ্রন্থি গুলির মধ্যে এক প্রকার উত্তেজনা তৈরিতে কাজ করে। এই ঔষধটি কোন প্রাপ্তবয়স্ক মেয়েকে খাওয়ানো হলে তার মধ্যে  দ্রুত যৌন উত্তেজনা বৃদ্ধি পায়।

এই ঔষধটি আপনি দিনের যেকোনো সময় খাওয়াতে পারেন। তবে ঔষধ খাওয়ানোর সময় আপনি যদি গরম দুধ এর সাথে খাওয়াতে পারেন তাহলে ওষুধের কার্যকারিতা অধিক ভালো হবে। তবে ঔষধটি আপনি রাতের প্রথম প্রহরে অর্থাৎ আটটার থেকে বারোটার মধ্যে খাওয়ালে সবচাইতে ভালো হবে।

 

মিস মি ট্যাবলেট এর কাজ কি

মিস মি ট্যাবলেট এর প্রধান কাজ হলো মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করা। ট্যাবলেটটি মেয়েদের যৌন হরমোন গ্রন্থির হরমোন বৃদ্ধি করতে সাহায্য করে, এবং মেয়েদের যৌন গ্রন্থি গুলির মধ্যে এক প্রকার উত্তেজনা তৈরিতে কাজ করে। এছাড়া ও ট্যাবলেট টি যে সকল সমস্যায় ব্যাবহার হয়ঃ

  • ইরেকটাইল ডিসফাংশন (ED) এর চিকিৎসায় নির্দেশিত। 
  • Prostatic Hyperplasia (BPH) উপসর্গ চিকিত্সার জন্য নির্দেশিত হয়।
  • পুরুষাঙ্গ উত্থানজনিত কর্মহীনতার চিকিত্সার জন্য এবং সৌম্য প্রোস্ট্যাটিক হাইপারপ্লাজিয়ার লক্ষণ (ইডি / বিপিএইচ) এর জন্য নির্দেশিত হয়।

 

>>এই গ্রুপের সকল ওষুধঃ টাডালাফিল<<

>>এই কোম্পানির সকল ওষুধঃ জি ল্যাবরেটরিজ লিমিটেড<<

 

মাত্রা ও সেবন বিধি

মিস মি একটি অনটাইম ট্যাবলেট। এটি দিনের যে কোন সময় খেতে পারেন। কিন্তু ঔষধটি আপনি রাতের প্রথম প্রহরে অর্থাৎ আটটার থেকে বারোটার মধ্যে খেলে সবচাইতে ভালো হবে। তবে অবশ্যই দৈনিক একটির বেশি মিস মি ট্যাবলে খাবেন না, কখনোই না এবং মাসে কখনোই চারটি বা পাঁচটির বেশি সেক্সুয়াল মেডিসিন খাবেন না।

 

মিস মি ট্যাবলেট এর সাইড ইফেক্ট বা পার্শ্বপ্রতিক্রিয়া

মিস মি ট্যাবলেট এর কিছু গুরুত্বপূর্ণ ও জটিল পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে। ওষুধ টি সেবনের পূর্বে যা জানা খুব ই জরুরি।

  • শারীরিক-হাইপারসেনসিটিভিটি রিএকশন যার মধ্যে রয়েছে, র‍্যাশ, আরটিকারিয়া, ফেশিয়াল, ইডিমা, স্টেভেনস-জনসন সিনড্রম এবং এক্সফোলিয়েটিভ ডার্মাটাইটিস। কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলারমায়ােকার্ডিয়াল ইনফ্রাকসন, সাডেন কার্ডিয়াক ডেথ, আনস্ট্যাবল এনজিনা পেকটোরিস, ভেনট্রিকুলার এরিথমিয়া, স্ট্রোক, ট্রানসিয়েন্ট ইস্কেমিক এটাকস, চেষ্ট পেইন, পালপিটেশনস এবং ট্রাকিকার্ডিয়া দেখা দিতে পারে। 
  • যে সমস্ত রােগীদের ক্ষেত্রে এইসব ইভেন্টগুলাে হতে পারে তাদের পূর্ব হতেই কার্ডিওভাসকুলার ঝুঁকি ছিল। হাইপােটেনশন (হাইপারটেনিসিভ এজেন্ট এর সাথে Miss Me নিলে রােগীদের সাধারণত এটি হয়ে থাকে), সাইনকোপ। 
  • ত্বক এবং সাবকিউটেনিয়াস টিস্যু- হাইপারহাইড্রোসিস (ঘাম ঝরা) গ্যাসট্রোইনটেসটিনাল- পেট ব্যথা এবং গ্যাসট্রোইসােফেজিয়াল রিফ্লাক্স। 
  • নারভাস সিস্টেম- মাইগ্রেন, ট্রানসিয়েন্ট গােবাল এমনেসিয়া। রেসপিরেটোরি সিস্টেম ইপিস্টেক্সিস (নাক দিয়ে রক্ত পড়া)। 
  • স্পেশিয়াল সেনসেস- ব্লার্ড ভিশন, নিউরােপ্যাথি, রেটিনাল ভেইন অকুশন, ভিজুয়াল ফিল্ড ডিফেক্ট। 

 

তীব্র ওভারডোজ

অতিরিক্ত মাত্রার ক্ষেত্রে স্ট্যান্ডার্ড সহায়ক পরিমাপ করে প্রয়োজনীয় চিকিৎসা নিতে হবে। 

 

মিস মি ট্যাবলেট এর দাম কত?

মিস মি ট্যাবলেট এর মূল্য সাধারণত ১৫০ থেকে ২০০ টাকা। তবে বাংলাদেশের একেক জায়গায় দাম একেক রকম হতে পারে।

 

অন্যান্য ওষুধের সাথে প্রতিক্রিয়া

এই ওষুধ টি অন্যান্য ওষুধের সাথে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে। যা খুব মারাত্মক হয়ে থাকে।

 

সতর্কতা

  • মিস মি ট্যাবলেট তারা খেতে পারবে না যাদের উচ্চ রক্তচাপ জনিত সমস্যা রয়েছে
  • যাদের কিডনিতে কোনরকম সমস্যা রয়েছে,
  • এমনকি যাদের হার্টের সমস্যা রয়েছে তারা এই ঔষধটি একেবারেই খেতে পারবেন না ।
  • এছাড়াও গর্ভবতী বাচ্চাকে দুধ পান করানো মায়েরা ঔষধটি খাবেন না, এতে গর্ভবতী মায়েদের বিশাল ক্ষতির সম্ভাবনা আছে ।
  • এছাড়াও যেসব অপ্রাপ্তবয়স্ক মেয়েরা রয়েছে যাদের ভার্জিনিটি এখনো হয়নি তাদের এই ঔষধটি নিজ অনুগ্রহে কখনোই খাওয়ানো যাবে না।

 

বৈপরীত্য

নাইট্রেট ব্যবহারকারী রােগীদের ক্ষেত্রে এটি ব্যাবহারের প্রতিনির্দেশনা রয়েছে। ক্লিনিক্যাল গবেষণায় দেখা গেছে,ইনটিমেট নাইট্রেট গ্রহণকারী রােগীর ক্ষেত্রে প্রতিক্রিয়া সৃষ্টি করে। হাইপারসেনসিটিভিটি রিএকশন, যে সমস্ত রােগী মিস মি এর প্রতি মারাত্মক হাইপারসেনসিটিভিটি প্রদর্শন করে তাদের ক্ষেত্রে ইনটিমেট নিষিদ্ধ। 

 

গর্ভবতী বা স্তন্যদানকালে

গর্ভবতী মহিলা বা বাচ্চাকে দুধ পান করানো মায়েরা ঔষধটি খাওয়া যাবে না, এতে গর্ভবতী মায়েদের বিশাল ক্ষতির সম্ভাবনা আছে।

 

সংরক্ষণ

৩০ ডিগ্রি সেলসিয়াসের নীচে সংরক্ষণ করুন আলো এবং আর্দ্রতা থেকে দূরে রাখুন। শিশুদের নাগালের বাইরে রাখুন।

 

ডাক্তারের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করুন। কোন কিছু জানার থাকলে নিচে মন্তব্য করুন।

 

Medicine Price BD

Related medical and medicine article

সর্দি থেকে মুক্তির ঘরোয়া উপায়

সর্দি থেকে মুক্তির ঘরোয়া উপায়

আদা এবং তুলসী পাতা কুচি কুচি করে কেটে এক গ্লাস পানিতে মিশিয়ে ফুটাতে থাকুন। পানি যখন কমতে কমতে অর্ধেক হয়ে...Continue

খাবার খাওয়ার পর পায়খানা হয় কেন

যেভাবে বুঝবেন হরমোনের সমস্যায় ভুগছেন কিনা

হরমোন মূলত আমাদের শারীরিক সকল কার্যক্রমের সাথে সম্পর্কযুক্ত। শরীরের যদি কোন একটি কার্যক্রম বাধাগ্রস্ত হয় কিংবা গ্রোথ ডেভেলপমেন্ট ঠিকমতো না...Continue

খাবার খাওয়ার পর পায়খানা হয় কেন

মাথা ঘোরালে যা করবেন।

দ্রুত মাথা ঘোরা কমাতে পানি, স্যালাইন অথবা কচি ডাবের পানি পান করতে পারেন। মাথা ঘোরার সঙ্গে যদি বমি হয়ে থাকে...Continue

খাবার খাওয়ার পর পায়খানা হয় কেন

খাবার খাওয়ার পর পায়খানা হয় কেন? জেনে নিন সমাধান।

খাবার খাওয়ার পর পায়খানা হয় কেন? আপনারও কি খাবার খাওয়ার পরপরই পেটে চাপ ধরে পায়খানার ভাব চলে আসে? যদি আপনার...Continue

arrow_right_alt